আইরিনের ‘ভুল প্রেমে কেটে গেছে তিরিশ বসন্ত’ (ভিডিও সহ)

আইরিনের ‘ভুল প্রেমে কেটে গেছে তিরিশ বসন্ত’ (ভিডিও সহ)

অবসরে বই পড়তে পছন্দ করেন আইরিন সুলতানা। গল্প-উপন্যাস এমনকি কবিতার বইয়ের প্রতি রয়েছে তাঁর দুর্বলতা। বই পড়ার জন্য তিনি সদস্য হয়েছেন বিশ্বসাহিত্য কেন্দ্রের। মডেল ও অভিনেত্রী হিসেবে পরিচিত মুখ হলেও এবার আবৃত্তিতে নিজের দক্ষতা দেখালেন তিনি। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে ‘ভুল প্রেমে কেটে গেছে তিরিশ বসন্ত’ শিরোনামের কবিতা আবৃত্তির অংশ। এটি ট্রেইলার মাত্র।

নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিনের কবিতা ‘ভুল প্রেমে কেটে গেছে তিরিশ বসন্ত’। ইভান মনোয়ারের পরিচালনায় এ শর্টফিল্মটি কিছুদিনের মধ্যেই নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবেন। আবৃত্তির পাশাপাশি এই শর্টফিল্মে অভিনয়ও করেছেন আইরিন।

দর্শক এ ট্রেইলারের মধ্যে দিয়ে আবৃত্তির দক্ষতা দেখলেও ছোটবেলা থেকে আইরিন স্কুল-কলেজের অনুষ্ঠানগুলোতে কবিতা পড়তেন। এমনকি বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানেও তিনি আবৃত্তি করেছেন। কবিতার বই পড়ার সময় নিজেকে শোনাতেই যেন গলা ছেড়ে আবৃত্তি করেন তিনি। তবে এবারই প্রথম ভক্তদের জন্য তাঁর আবৃত্তিসহ ভিডিও।

দেখুন ভিডিওটি :

আইরিন বলেন, ‘ট্রেইলারটি প্রকাশের পর থেকে সবাই প্রশংসা করছে। সবার প্রশংসা নিজের মধ্যে উৎসাহ হিসেবে কাজ করছে। আশা করি পুরো ভিডিওটি সবার ভালো লাগবে।’

আইরিন সুলতানা ২০০৮ সালের ‘প্যান্টেনা ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ বিভাগে পুরস্কার পাওয়ার পর থেকে বিনোদন মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি দেশে ও বিদেশে বহু র‍্যাম্প মডেলিং অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন। চলচ্চিত্রে অভিষেক করেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে, যা ২০১৩ সালের ৮ নভেম্বর মুক্তি পায়। এ সিনেমা বক্স অফিসে সাড়া জাগায়।

Comments