আগামীকাল সন্ধ্যায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের জরুরী সভা

আগামীকাল সন্ধ্যায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের জরুরী সভা

সরকারের পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঘোষিত মুজিববর্ষের বছরব্যাপী দলীয় কর্মসূচী চূড়ান্ত করতে আগামীকাল সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরী সভা আহ্বান করা হয়েছে। ওইদিন সন্ধ্যা ৭টায় গণভবনে অনুষ্ঠেয় এই জরুরী সভায় সভাপতিত্ব করবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, কেন্দ্রীয় কমিটির আগামীকালের জরুরী সভায় মুজিববর্ষের কর্মসূচী চূড়ান্ত করা ছাড়াও তৃণমূল থেকে দলকে শক্তিশালী করে গড়ে তুলতে যেসব জেলা-উপজেলা-মহানগরে এখনও সম্মেলন হয়নি তা দ্রুত সম্পন্ন করতে প্রয়োজনীয় সিদ্ধান্ত আসতে পারে। একইসঙ্গে সারাদেশে নতুন সদস্য সংগ্রহ অভিযান এবং সদস্য নবায়নের ক্ষেত্রে সুযোগসন্ধানীরা যাতে কোনভাবেই দলে প্রবেশ করতে না পারে এবং বিতর্কিতদের দল থেকে বের করে দিতেও প্রয়োজনীয় দিকনির্দেশনা দিতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সকল সদস্যকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

Comments