করোনার কারণে যৌনদৃশ্যে আপত্তি ভূমির

করোনার কারণে যৌনদৃশ্যে আপত্তি ভূমির

বৈশ্বিক মহামারি করোনার তাণ্ডবে সিনেমা ও সিরিয়ালের শুটিং বন্ধ রয়েছে। ফলে এই ইন্ডাস্ট্রিকে ভিত্তি করে যাদের রোজগার তারাও আজ বিপাকে। ভারতে লকডাউন আগের থেকে অনেকটাই শিথিল।

এরই মধ্যে সেখানকার প্রায় সব ফিল্ম ইন্ডাস্ট্রির কাজ ধীর গতিতে হলেও শুরু হয়েছে। এদিকে করোনার আবহে প্রশাসনের বেঁধে দেওয়া শুটিং করার নানা নিয়ম।স্বাস্থ্যবিধি মেনেই চলছে সব ধরনের শুটিং। মোটামুটি সেই আভাসই পাওয়া গেল অভিনেত্রী ভূমি পেডনেকরের কথায়।
Bhumi Pednekar shares sneak peek from beach vacation, calls it her ...

এই অভিনেত্রী স্পষ্টই জানিয়ে দিলেন করোনার প্রকোপে কোনও যৌনদৃশ্যে একেবারেই তিনি অভিনয় করবেন না!কথাটি তিনি ভারতীয় একটি গণমাধ্যমে বলেছেন। ওই সাক্ষাৎকারে ভূমি জানান, ‘করোনা মোকাবিলায় সবচেয়ে গুরুত্বপূর্ণ হল সোশ্যাল ডিসটেন্স । যদিও সিনেমার শুটিং-এ তা মেনে চলা কঠিন। কারণ, একটা ছবি তৈরির সময় অনেকে একসঙ্গে কাজ করে থাকে।ভূমি আরও জানান, আমরা অভিনেতারা তো আর মাস্ক পরে কাজ করতে পারব না। তাই আপাতত কিছুদিনের জন্য যৌনদৃশ্য বা ঘনিষ্ঠ দৃশ্য থেকে বিরত থাকাই উচিত। আমার তো মনে হয়, এর জন্য এবার সিনেমার স্টোরি লাইনও বদলে ফেলা উচিত।

ভূমি পেডনেকরের ‘দম লাগা কে হাইশা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক লাভ করে। প্রথম ছবিতেই শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন তিনি।‘টয়লেট: এক প্রেম কথা’ ও ‘শুভ মঙ্গল সাবধান’ ছবিতে তার একঘুঁয়ে নারী চরিত্রে অভিনয় প্রশংসিত হয়। বর্তমানে এই অভিনেত্রীর হাতে বেশ কিছু সিনেমা রয়েছে।

Comments