করোনা মোকাবেলায় উপমহাদেশে বাংলাদেশ এখন এক নম্বরে: তথ্যমন্ত্রী

করোনা মোকাবেলায় উপমহাদেশে বাংলাদেশ এখন এক নম্বরে: তথ্যমন্ত্রী

ন‌ওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পাইলট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে ভার্চুয়াল কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলায় উপমহাদেশে বাংলাদেশের স্থান এখন ১নম্বরে এবং পুরো বিশ্বে ২০ নংম্বারে।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, পাকিস্থানের মধ্য থেকে দেশকে স্বাধীন করার যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখে ছিলেন এবং স্বাধীন করেছিলেন সে স্বপ্নকে অক্ষুন্ন ও ধরে রাখতে আজকের এই সম্মেলনে আমাদেরকে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে। বাংলাদেশ এখন আর দরিদ্র দেশ নয় দেশ এখন মধ্যম আয়ের দেশ, বাংলাদেশ এখন আর খাদ্য ঘাটতির দেশ নয়, খাদ্য উদ্বৃত্তের দেশ। নানা অর্জনের জন্য বাংলাদেশ বিশ্ব সংবাদ হয় । কোন দুর্যোগ, দুর্বিপাকের জন্য বিশ্ব সংবাদ হয় না।

সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ’র সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস,এম কামাল হোসেন এবং প্রধান বক্তার বক্তব্য প্রদান করেন খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি। বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক ড. রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, সাবেক বাণিজ্য মন্ত্রী আব্দুল জলিলের ছেলে নওগাঁ সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাসুদ রেজা সারোয়ারকে সাধারণ সম্পাদক ঘোষণ করে ৭১ সদস্য বিশিষ্ট সাপাহার উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়।

Comments