কল্যাণপুরে ৫০০ দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

কল্যাণপুরে ৫০০ দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

আজ ২৬/০৮/২০২১ইং রোজ: বৃহস্পতিবার বিকাল ৪টায় কল্যাণপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্তর্গত ১১নং ওয়ার্ড যুবলীগ কর্তৃক আয়োজিত ৫০০ শত অসহায় ও গরীব মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন। সভাপতিত্ব করেন-১১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জিয়াউল হাসান, সঞ্চালনা করেন-সাধারণ সম্পাদক এস এম কিবরিয়া পিয়াস।

এক বিবৃতিতে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন-১৫ই আগস্ট ছিল দেশীয় ও আন্তর্জাতিক কুচক্রী মহলের ষড়যন্ত্রের অংশ। আগস্ট মাস এলেই আমাদের হৃদয়ে রক্তক্ষরণ হয়। শোকে মুহ্যমান হয় হৃদয়। এই শোককে শক্তিতে রূপান্তরিত করে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে হবে। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পাদন করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

তিনি আরও বলেন-জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই যুবলীগ এই করোনার মহামারিতে মানুষের পাশে দাঁড়িয়েছে। এদেশের মানুষের সকল সংকটেই যুবলীগ তাদের পাশে থাকবে। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন বাস্তবায়নে তথা একটি সুখী-সমৃদ্ধশীল জাতি ও শোষণমুক্ত সমাজ গঠনে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে যুবলীগ।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন-১৯৭৫ সালের ১৫ই আগস্ট দেশীয় চক্র, বিপদগামী সেনা সদস্য ও মার্কিন সা¤্রাজ্যবাদের ষড়যন্ত্রের শিকার হয়ে শাহাদাত বরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ। সেদিন শহীদ হয়েছিলেন আমাদের যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি ও তাঁর সহধর্মিণী আরজু মণি। আপনারা সবার জন্য দোয়া করবেন। আপনারা বিশেষভাবে দোয়া করবেন বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জন্য। যিনি সর্বদা এদেশের মানুষের জন্য কাজ করেন, চিন্তা করেন, কিভাবে এদেশের খেটে খাওয়া মানুষ শান্তিতে থাকবে, সুখে থাকবে।

তিনি আরও বলেন-১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে পাকিস্তানিদের হাতে কারা আমার মা-বোনদের তুলে দিয়েছিল আপনারা ভাল করেই জানেন। যারা আজকের এই জামাত-বিএনপি তারাই সেদিনের রাজাকার-আলবদর জামাত-শিবির। সুতরাং জামাত-বিএনপি এদেশের শত্রু, মানবতার শত্রু। ওরা যেখানেই থাকবে দেশের জনগণ ও মানুষের ক্ষতি করবে।

তিনি যুবলীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন-অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে যুবলীগ। যেখানেই মানবতা অসহায়, সেখানেই এগিয়ে যাবে যুবলীগের নেতা-কর্মীরা।

এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া শামীম, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ-সভাপতি জাফর ইকবাল, সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন আহমেদ, সিদ্দিক বিশ্বাস, উপ-দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুলসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।

মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা
উপ-দপ্তর সম্পাদক
বাংলাদেশ আওয়ামী যুবলীগ
মোবাইল ঃ ০১৭১১৬৬৪৬৬৫

Comments