নিজ হাতে বাথরুম পরিষ্কার করলেন সালমান!

নিজ হাতে বাথরুম পরিষ্কার করলেন সালমান!

ভারতের জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’ গত বছর ধরে সঞ্চালনা করছেন সালমান খান। তবে চলমান শো’টির ১৩তম সিজনে এসে যা ঘটালেন বলিউড সুপারস্টার তা আগে কোনো দিন হয়নি। বিগ বসের বাড়িতে ঢুকে নিজেই বাসন মেজে, বাথরুম পরিষ্কার করলেন তিনি। যা দেখে বাড়ির সদস্যরা হতবাক হলেও একবার তাদের দিকে ঘুরেও তাকালেন না সালমান। শুধু তাই নয়, বাড়ির সদস্যরা সালমানকে সবকিছু করতে দেখলে বেরিয়ে এসে তাদের বাধা দেওয়ার জায়গা ছিল না। কারণ বেডরুমে বন্ধ ছিলেন তারা।

ভারতের গণমাধ্যমে খবর, শো’টিতে এই সপ্তাহে শেহনাজ গিল বাড়ির ক্যাপ্টেন। আর এই সপ্তাহেই বাড়ির অন্য সদস্যরা তার সাথে কার্যত অসহযোগিতা শুরু করে। কেউ কোনও কাজ করতে রাজি নয়। বিশেষ করে বিগ বসের বাড়ির বাথরুম পরিষ্কার নিয়েই সর্বদা বাকবিতণ্ডা লেগে থাকে। এবারে সদস্যদের ব্যবহারে বিরক্ত হয়ে নিজেই বাথরুম সাফ করার দায়িত্ব নিলেন সালমান খান।

যদিও সালমান খান যখন কাজ হাতে তুলে নেন তখন বাড়ির সদস্যরা ‘সরি সরি’ বলে চিৎকার করতে থাকে। তবে এতে কোটেও পাত্তা দেননি বলিউড অভিনেতা।
প্রসঙ্গত, শেহনাজের ক্যাপ্টেনসি-কালে মধুরিমা তুলিকে বাসনের দায়িত্ব ও আসিম রইসকে বাথরুমের দায়িত্ব দেওয়া হয়। কিন্তু কেউই করতে রাজি হননি। এমনকি বিগ বসের বাড়ির কাজের ডিউটি নিয়ে আসিম-সিদ্ধার্থ, মধুরিমা-শেহনাজ ও পারস-বিশালের মধ্যে ঝগড়াও হয়।

Comments