মাশরাফির আহ্বানে সাড়া দিয়ে নড়াইলে ১০০০ পরিবারের পাশে “নগদ”

মাশরাফির আহ্বানে সাড়া দিয়ে নড়াইলে ১০০০ পরিবারের পাশে “নগদ”

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার আহ্বানে সাড়া দিয়ে নড়াইলে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া ব্যবসা প্রতিষ্ঠানের কর্মচারীদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ডাক বিভাগের আর্থিক লেনদেন সেবা “নগদ”। আজ শুক্রবার নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে কর্মচারীদের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা।

করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সংকটের কারণে সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য “নগদ”-এর প্রতি আহ্বান জানান। তাঁর আহ্বানে সাড়া দিয়ে “নগদ” ১০০০ পরিবারের জন্য নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী বিতরণ করে।

সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা নগদের এমন মহৎ কর্মোদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, মানুষের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ ডাক বিভাগের আর্থিক লেনদেন সেবা “নগদ”-কে ধন্যবাদ। “মানুষ বাঁচলে, দেশ বাঁচবে”- এই স্লোগানকে সামনে রেখে নগদ সারাদেশে মানুষের পাশে দাড়িয়েছে, আমি এজন্য নগদ পরিবারকে ধন্যবাদ জানাচ্ছি। আশা করি এই সংকটে বিত্তবানরা ও ব্যবসায়ীরা খেটে খাওয়া দরিদ্র মানুষদের পাশে দাঁড়াবেন। সবাই মিলে মানুষকে সহযোগিতা করলে কোনো সংকটই সংকট তৈরি করতে পারবে না।

নড়াইলের জেলা প্রশাসক উক্ত কর্মসূচি উদ্বোধন করে বলেন, আমাদের মাননীয় সংসদ সদস্য নড়াইল বাসীর জন্য দিনরাত কাজ করছেন। তাঁরই আহ্বানে “নগদ” নড়াইলের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এভাবে সমাজের বিত্তবানরা সাধারণ খেটে খাওয়া মানুষের পাশে এসে দাঁড়াবে, এই আশা করি।

এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন সরকারি ত্রাণ বিতরণ কার্যক্রমে স্বচ্ছতা বজায় রাখার জন্য জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান। সরকারি ত্রাণ বিতরণে কোনো ধরনের অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি হুঁশিয়ারি দেন।

সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার বাবা ও বিশিষ্ট সমাজসেবক গোলাম মুর্তজা স্বপন, পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, ব্যবসায়ী নেতা আয়ুব খান বুলু, নড়াইল পৌর আওয়ামী লীগের সহসভাপতি মেশকাতুল ওয়াজেনি লিটু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গাউসুল আযম মাসুমসহ বনিক সমিতির নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

Comments