সাত থেকে দশদিন মাঠের বাইরে মাহমুদউল্লাহ। অনিশ্চিত ভারতের বিপক্ষে!

সাত থেকে দশদিন মাঠের বাইরে মাহমুদউল্লাহ। অনিশ্চিত ভারতের বিপক্ষে!

আফগানিস্তানের সাথে খেলার দিন রশিদ খানের ওভারে একটা রান নিতে গিয়েই টান লেগেছিল পায়ে। কাফ মাসলের টান নিয়েই খেলে গেছেন কাল, পরে অবশ্য আর ফিল্ডিং করতে নামেননি। ম্যাচ শেষে দলের ম্যানেজার খালেদ মাসুদ জানিয়েছেন, গ্রেড ওয়ান টিয়ার হয়েছে মাহমুদউল্লাহর, যেটি সেরে ওঠার জন্য সময় লাগে সাত থেকে দশদিন। ভারতের সঙ্গে ম্যাচটা ২ জুন, সেটিতে খেলা নিয়ে তাই সংশয় আছে মাহমুদউল্লাহর।

কাল খোঁড়ানো দেখেই বোঝা যাচ্ছিল, খারাপ কিছুই হয়েছে মাহমুদউল্লাহর। তবে মাঠ থেকে নামেননি, সেই অবস্থাতেই খেলে গেছেন। মুশফিকের সঙ্গে দারুণ গুরুত্বপূর্ন একটা জুটি গড়েছেন। আউট হওয়ার আগে ৩৮ বলে করেছেন ২৭ রান। তবে ততক্ষণে বাংলাদেশকে দিয়ে গেছেন ভালো একটা ভিত।

এরপর আর অবশ্য ফিল্ডিংয়ে নামেননি। ম্যাচ শেষে স্ক্যান করা হয়েছিল তার, সেই রিপোর্টে দেখা গেছে গ্রেড ওয়ান টিয়ার হয়েছে মাহমুদউল্লাহর।এক্ষেত্রে সাধারণত সাত থেকে ১৪ দিন বিশ্রামে থাকতে হয়, তবে মাহমুদউল্লাহর জন্য সেটা ঠিক কতদিন হবে সেটা এই মুহূর্তে বলা যাচ্ছে না। ফিজিওর সঙ্গে কথা বলেই ঠিক করা হবে তা। ভারতের সঙ্গে ম্যাচটা ২ জুলাই, এক সপ্তাহেরও বেশি সময় আছে। সবাই আশা করছে তিনি সুস্থ হয়ে দলে ফিরবেন।

Comments