সুবিধা বঞ্চিত ১০০ মানুষের মাঝে ইফতার বিতরণ পাবনা জেলা ছাত্রলীগের

সুবিধা বঞ্চিত ১০০ মানুষের মাঝে ইফতার বিতরণ পাবনা জেলা ছাত্রলীগের

পাবনা শহর এলাকায় অসহায়, দুস্থ ও সুবিধা বঞ্চিত ১০০ মানুষের মাঝে ইফতার বিতরণ করলো পাবনা জেলা ছাত্রলীগ।

করোনা ভাইরাসের কারণে আয়-রোজগার বন্ধ হয়ে যাওয়া কর্মহীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে পাবনা সদর ৫ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব গোলাম ফারুক প্রিন্স এম.পির নির্দেশনায় জেলা ছাত্রলীগের সদস্য ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক আহবায়ক মিজানুর রহমান সবুজের উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে পাবনা শহর এলাকার বিভিন্ন স্থানে রাস্তায় থাকা অসহায়, রিক্সা চালক এবং বিভিন্ন প্রতিষ্ঠান এর দারোয়ানসহ সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করে। বিতরণ শেষে সবাই একসাথে বসে ইফতার করে।

মিজানুর রহমান সবুজ বাংলা বার্তাকে বলেন, গোলাম ফারুক প্রিন্স এম.পি এবং কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনা অনুযায়ী আমরা এই উদ্যোগ গ্রহণ করেছি। এই দেশটা আমার,আপনার, আমাদের সবার। দেশের এই পরিস্থিতিতে সবার সামর্থ্য অনুযায়ী এগিয়ে আশা উচিত। আল্লাহ আমাকে যতটুকু সামর্থ্য দিয়েছেন সাহায্য করবো, বাকিটা আল্লাহ ভরসা। সক্ষমতা অনুযায়ী সংঘবদ্ধ ভাবে অথবা স্ব-স্ব দায়িত্বে নিজের বাড়ির পাশে অসহায়, দিনমজুর পরিবারের খাবারের ব্যবস্থা করুন। আপনি,আমি, আমরা সবাই যদি এগিয়ে আসি তবে আর কেউ না খেয়ে থাকবে না।

এছাড়া ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Comments